প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ ও মিথ্যা বক্তব্য দেওয়ায় অভিযোগে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের কুশপুত্তলিকা দাহ করেছে কৃষক লীগ। 

সোমবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ  সমাবেশ থেকে এই কুশপুত্তলিকা দাহ করা হয়। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আলালের কুরুচিপূর্ণ বক্তব্য এবং বাংলাদেশের বিরুদ্ধে সাম্রাজ্যবাদী শক্তির ষড়যন্ত্রের প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

কৃষকলীগ সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপির সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, মহাবুব-উল আলম শান্তি, হোসনে আরা এমপি, আব্দুল লতিফ তারিন, ড. নজরুল ইসলাম, রেজাউল করিম হিরন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীমা শাহরিয়ার এমপি, সাংগঠনিক সম্পাদক গাজী জসিম উদ্দিন, আসাদুজ্জামান বিপ্লব, ড. হাবিবুর রহমান মোল্লা, অধ্যাপক নাজমুল ইসলাম পানু, হিজবুল বাহার রানা, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ। 

সমাবেশ চলাকালে নেতাকর্মীরা বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল এবং মার্কিন যুক্তরাষ্ট্রসহ সাম্রাজ্যবাদী শক্তির বিরুদ্ধে নানা স্লোগান দেন। 

এ সময় মোয়াজ্জেম হোসেন আলালের কুশপুত্তলিকায় জুতাপেটাও করেন নেতাকর্মীরা। পরে এতে আগুন দেওয়া হয়।