স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সীমান্ত হত্যা বন্ধে বাংলাদেশ-ভারত দু'দেশই আন্তরিক। তারপরও মাঝে মাঝে এ ধরনের ঘটনা ঘটছে। তবে ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে তদন্ত এবং আলোচনা করে তা সমাধান করা হচ্ছে। 

মঙ্গলবার দুপুরে কুড়িগ্রামে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগদানের প্রাক্কালে স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, 'বিএনপির নেতাকর্মীদের হয়রানিমূলক মামলায় ফাঁসানোর অভিযোগ আদৌ সত্য নয়। যাদের বিরুদ্ধে হত্যা, জ্বালাও-পোড়াও, অগ্নি সন্ত্রাসের সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে, কেবল তাদের বিরুদ্ধেই মামলা হয়েছে।' 

এরপর কুড়িগ্রামের সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নের চর নওদাবস এলাকার ধরলা নদী পাড়ে র‍্যাব ফোর্সেসের উদ্যোগে রংপুস্থ র‍্যাব-১৩-এর শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগ দেন আসাদুজ্জামান খান কামাল। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাথমিক ও গণমিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, আছলাম হোসেন সওদাগর এমপি, পনির উদ্দিন আহমেদ এমপি, আব্দুল মতিন এমপি, র‍্যাব ফোর্সেসের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ, রংপুরস্থ পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

পরে চরাঞ্চলের গরীব ও শীতার্ত এক হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।