চট্টগ্রামের হাটহাজারীতে ইট বোঝাই ট্রাক উল্টে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন। রোববার সকাল ৭টার দিকে উপজেলার মীরেরহাট বড়ুয়া পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম সাজিম(১৮)। তিনি হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের পশ্চিম মির্জাপুর মনার টিলার আবদুল মান্নানের ছেলে। তিনি ওই জিপের চালকের সহকারী ছিলেন।

আহতরা হলেন জিপের চালক লোকমান(২৮) ও চালকের আরেক সহকারী তারেক(১৮)।  গুরুতর আহত দুজনই চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানায়, সকালে ইট বোঝাই জিপটি হাটহাজারী যাওয়ার পথে মীরেরহাট বড়ুয়াপাড়া এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। এতে ট্রাকটি উল্টে গেলে চালকের সহকারী সাজিম জিপের নিচে পড়ে যান এবং ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় জিপের চালক লোকমান ও চালকের আরেক সহকারী তারেককে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে চমেক হাসপাতালে পাঠানো হয়। এদিকে খবর পেয়ে রাউজান হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার এবং দুর্ঘটনাকবলিত জিপ উদ্ধার করে। পরে মরদেহটি নিহতের পরিবারকে  হস্তান্তর করে।

রাউজান হাইওয়ে থানা পুলিশের উপ পরিদর্শক(এস.আই) তাহের সমকালকে জানান, ইট বোঝাই জিপ উল্টে হেলপার সাজিম নিহত হয়েছেন। এই ঘটনায় চালক লোকমান ও আরেক সহকারী তারেক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জিপটি জব্দ করা হয়েছে। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।