জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, স্বাধীনতার ৫০ বছর পরও এখনো দেশে জঙ্গি-রাজাকারের আক্রমণ এবং ঘরের ভেতর দুর্নীতিবাজ ও দলবাজদের উৎপাত চলছে। দুর্নীতি ও বাজার সিন্ডিকেটের মাধ্যমে জনগণের পকেট কাটা হচ্ছে। তাদের পেটে লাথি মারা হচ্ছে। দেশ ও জনগণকে বাঁচাতে জঙ্গি-সাম্প্রদায়িক রাজাকারদের চক্রান্ত আটকাতে হবে। ঘরকাটা ইঁদুর-দুর্নীতিবাজদের ধবংস করতে হবে। দুর্নীতিবাজ আর বাজার সিন্ডিকেট দমন করতে সমাজতন্ত্রের চশমা পরতেই হবে। বিপদে ও অন্ধকারে জাসদের মশালই ভরসা।

শনিবার রাজধানীর মিরপুরের সাইদুর রহমান নিউটন টাউন হলে জাসদের ঢাকা মহানগর পশ্চিমের প্রতিনিধি সভায় হাসানুল হক ইনু এসব কথা বলেন। তিনি বলেন, স্বাধীনতাকে আরও অর্থবহ করতে এবং মানুষকে আরও হাসিখুশি রাখতে বন্দুক-বুলেটে জঙ্গি-রাজাকারদের ধবংস এবং সুশাসনের চাবুকে দুর্নীতিবাজদের শায়েস্তা করতে হবে। এটাই দেশকে নিরাপদও করবে।

জাসদ ঢাকা মহানগর পশ্চিমের ভারপ্রাপ্ত সভাপতি রাশ মাহামুদের সভাপতিত্বে প্রতিনিধি সভায় আরও বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, সহসভাপতি ও ঢাকা মহানগর সমন্বয় কমিটির সমন্বয়ক মীর হোসাইন আখতার, যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, নইমুল আহসান জুয়েল, মীর্জা আনোয়ারুল হক, কোষাধ্যক্ষ মনির হোসেন, কেন্দ্রীয় নেতা মফিজুর রহমান বাবুল, কাজী সাইমুল হক, মুহাম্মদ সামসুল ইসলাম সুমন, রফিকুল ইসলাম রাজা প্রমুখ।