মুন্সীগঞ্জ শিল্পায়ন আঞ্চলিক শাখা শ্রমিক লীগের সভাপতি আবুল কাশেমের বিরুদ্ধে থানায় জিডি করেছেন সদর থানা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক হুমাইয়ারা আক্তার রিমা। ভয়ভীতি প্রদর্শন ও প্রাণনাশের হুমকির অভিযোগে শনিবার দুপুরে এই জিডি করেন তিনি। 

রোববার সন্ধ্যায় মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার দুপুরে মুন্সীগঞ্জ সদর থানায় শ্রমিক লীগ নেতা কাশেমের বিরুদ্ধে জিডি করেন যুব মহিলা লীগ নেত্রী রিমা।

এর আগে একই অভিযোগে গত ৩০ এপ্রিল আবুল কাশেমের বিরুদ্ধে সদর থানায় প্রথম অভিযোগ জানিয়েছিলেন হুমাইয়ারা আক্তার রিমা।

জিডি ও অভিযোগকারীর সাথে কথা বলে জানা যায়, সম্প্রতি যুব মহিলা লীগ নেত্রী রিমা ও তার স্বামীকে খুনের হুমকি দেন শ্রমিক লীগ নেতা আবুল কাশেম। এ ঘটনায় গেল ৩০ এপ্রিল মুন্সীগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন রিমা। এতে আবুল কাশেম আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন।

এর পরিপ্রেক্ষিতে গত ৬ মে সকাল সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জ পৌর এলাকার যোগিনীঘাট ব্রীজ সংলগ্ন এলাকায় রাস্তা আটকে রিমা ও তার স্বামীকে মারধর করতে উদ্যত হন ওই শ্রমিক লীগ নেতা। একইসঙ্গে রিমা ও তার স্বামীকে উঠিয়ে নিয়ে গুম করে ফেলার এবং মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন তিনি।

এ প্রসঙ্গে হুমাইয়ারা আক্তার রিমা বলেন, এ ধরনের আচরণে আমি শঙ্কায় রয়েছি। তার দ্বারা যে কোন সময় আমার ও আমার পরিবারের বড় ধরনের ক্ষতি হতে পারে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে শিল্পায়ন আঞ্চলিক শাখা শ্রমিক লীগের সভাপতি আবুল কাশেম বলেন, এ ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। রিমার সাথে আমার কোন শত্রুতা নেই। আমি তাকে এসব বলতে যাবো কেন?

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, থানায় অভিযোগ পেয়েছি। দুই পক্ষকে থানায় ডেকে এবং তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।