পেটের পীড়ায় অসুস্থ হয়ে রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, গতরাত (সোমবার) থেকে মির্জা আব্বাস পেটের পীড়ায় ভুগছিলেন। সকালে অসুস্থতা বেড়ে যাওয়ায় স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষাগুলো করা হচ্ছে। এই হাসপাতালের বাইর থেকেও কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসককেও ডাকা হয়েছে।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের গ্যাস্ট্রো এ্যান্থোলজি বিভাগের অধ্যাপক আরেফিন সিদ্দিকীর তত্ত্বাবধায়নে মির্জা আব্বাস চিকিৎসাধীন আছেন। তার রোগমুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

মির্জা আব্বাসের অসুস্থতার খবর শুনে দুপুরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও হাসপাতালে ছুটে আসেন। তিনি তার স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং চিকিৎসকদের সাথে কথা বলেন।

পরে বিএনপি মহাসচিব পঙ্গু হাসপাতালে আওয়ামী লীগের হামলায় গুরুতর আহত নাটোর জেলা ছাত্র দলের এসএম মোস্তফা আনাম ও শরিফুল ইসলাম সুমনকে দেখতে যান। তিনি চিকিৎসকদের কাছে থেকে তাদের অবস্থা সম্পর্কে অবহিত হন। এই সময়ে দলের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু উপস্থিত ছিলেন।