‘উন্নয়ন আগে নয়, আগে গণতন্ত্র ও মানু‌ষের ভো‌টের অধিকার’ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবী দলের উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচিতে এ মন্তব্য করেন তিনি।

‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের আহ্বায়ক সুমন ভূঁইয়ার মুক্তির দাবিতে’ এই প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দে‌শের মানুষ খে‌তে পা‌চ্ছে না আর বর্তমান সরকার ‘উন্নয়ন উন্নয়ন’ করেছে উল্লেখ করে সেলিমা রহমান বলেন, ‘আওয়ামী লীগের সময় শেষ। তাদের পায়ের নিচে কোন মাটি নেই। কিন্তু আমাদেরকে আরও ঐক্যবদ্ধ হতে হবে। এই অবৈধ সরকার আবারও জোর করে ক্ষমতায় যেতে চাইবে। কিন্তু তা আমাদেরকে প্রতিরোধ করতে হবে।’

‘গতকাল ছাত্রলীগের সন্ত্রাসী বাহিনী ছাত্রদলের ওপর হামলা করছে’ উল্লেখ করে তিনি বলেন, ‘পুলিশ কিন্তু ছাত্রদলের নেতাকর্মীদের নামে মামলা দিয়েছে এবং গ্রেফতার করেছে। অথচ সন্ত্রাসী ছাত্রলীগ নেতাকর্মীদের নামে কোনো মামলা হয় নাই।’

আয়োজক সংগঠনের সভাপতি সালাউদ্দিন খান পিপিএমের সভাপতিত্বে মানববন্ধন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব নবীউল্লাহ নবী, কর্মজীবী দলের সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন সরদার, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ বক্তব্য রাখেন।