রাজধানীর মিরপুরের রূপনগর থানা বঙ্গবন্ধু পরিষদের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে এইচ এম শামীম আহমেদ সভাপতি এবং মো. নুর হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

রোববার সংগঠনের এক কর্মীসভায় শতাধিক সদস্য উপস্থিতি ছিলেন। সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে কমিটি অনুমোদন করেন ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোহাম্মদ আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক সরদার মাহামুদ হাসান রুবেল। 

 এইচ এম শামীম আহমেদ ও মো. নুর হোসেন 

নবগঠিত কমিটিতে সহসভাপতি পদে রয়েছেন ফিরোজ আহমদ, মো. বাবুল বেপারী ও মো. খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. নাছির উদ্দীন মিথুন, মো. শরীফ মাতবর নির্বাচিত হয়েছেন। 

মো. বাদশা মিয়া সাংগঠনিক সম্পাদক, মো. ফারুক হোসেন কোষাধ্যক্ষ, মো. আবু বক্কর সিদ্দিক পাটোয়ারী সাহিত্য সংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, মো. সালমান সাইফ প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং মো. ইসমাইল পারভেজ দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

এছাড়া কার্যকরী সদস্য পদে রয়েছেন মো. রফিকুল ইসলাম, মো. শহিদুল ইসলাম সদস্য, মো. গোলাম সরোয়ার সদস্য, মো. রুবেল হোসেন সদস্য, অনন্ত হীরা অনতু, নজরুল ইসলাম, মো. মোশারফ হোসেন, মো. রাজিব হোসেন সদস্য, মো. ফখরুল ইসলাম সদস্য, মো. সোহেল সদস্য, রেজাউল করিম খান, মো. নানু মিয়া, মো. আকবর হোসেন, মো. আমির হোসেন সদস্য, মো. আবুল হোসেন সদস্য, মো. মুক্তার হসেন রনি, মো. হুমায়ন কবির, মো. জসিম উদ্দিন ও মো. সোহেল আরমান।