ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

সমকালের ঢাবি প্রতিবেদক রবিনের মায়ের মৃত্যু

সমকালের ঢাবি প্রতিবেদক রবিনের মায়ের মৃত্যু

প্রতীকী ছবি

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ১১ জুন ২০২২ | ১০:০২ | আপডেট: ১১ জুন ২০২২ | ১০:০২

সমকালের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) প্রতিবেদক মাজহারুল ইসলাম রবিনের মা আফরোজা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার সকাল দশটার দিকে রাজধানীর পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি কিছুদিন যাবত অসুস্থতায় ভুগছিলেন।

শনিবার রাতে রবিনের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুদ উপজেলার ভাবড়াশুর গ্রামে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। আফরোজা বেগমের স্বামী আছাদ শিকদার বাংলাদেশ সেনাবাহিনী থেকে অবসর নিয়ে এখন একটি কোম্পানিতে কর্মরত আছেন। মৃত্যুর সময় তিনি এক মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

এদিকে মাজহারুল ইসলাম রবিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি-ডুজা। এ সময় তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

এছাড়া ডুজা সদস্য রবিনের মায়ের মৃত্যুতে সমিতির পক্ষ থেকে রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠান করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। পূর্বনির্ধারিত ফল উৎসবের আগে এই সংক্ষিপ্ত দোয়া অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান, উপ-উপাচার্য (শিক্ষা) এএসএম মাকসুদ কামাল, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নিজামুল হক ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুর রহিম, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন সদস্য মশিউর রহমান, খায়রুজ্জামান কামাল, সাংবাদিক সমিতির বর্তমান সভাপতি মামুন তুষার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রুবেলসহ সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

×