বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের রোগমুক্তির জন্য রাজধানীতে দোয়া অনুষ্ঠান হয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ঢাকায় ঠাকুরগাঁও জেলা জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে মিলাদের আয়োজন করা হয়।

খালেদা জিয়া দীর্ঘদিন ধরেই গুরুতর অসুস্থ। আর গত শনিবার দ্বিতীয় দফায় বিএনপি মহাসচিব করোনায় আক্রান্ত হন। বর্তমানে তিনি নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। মিলাদে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ অন্যান্য অসুস্থ নেতাকর্মীদের দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া করা হয়। দেশ ও জাতির কল্যাণে, গণতন্ত্রকে ফিরিয়ে আনার সফল আন্দোলনের জন্যও দোয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, দলের সহসাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুন, আবদুল খালেক, বিএনপি নেতা মীর নেওয়াজ আলী, আমিরুজ্জামান খান শিমুল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, সহসভাপতি কামরুজ্জামান দুলাল, যুগ্ম সম্পাদক গোলাম মওলা শাহীন, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার প্রমুখ।

এ ছাড়া বাদ আসর রাজধানীর শেওড়াপাড়ায় আরও একটি দোয়া মাহফিলের আয়োজন করে অপরাজেয় বাংলাদেশ। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওলামা দলের কেন্দ্রীয় সদস্য সচিব অধ্যক্ষ নজরুল ইসলাম তালুকদার, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় নেতা হাজি মনির হোসেন প্রমুখ।