বিএনপির ভাইস চেয়ারম্যান ও ব্যবসায়ী আবদুল আউয়াল মিন্টু বলেছেন, সরকার ভোট চুরি করে ক্ষমতায় আছে। আবার ভোট চুরি করে তাদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না। বৃহস্পতিবার রাজধানীর কারওয়ান বাজারে একটি কমিউনিটি সেন্টারে মহানগর উত্তর বিএনপির তেজগাঁও, শিল্পাঞ্চল ও হাতিরঝিল থানার ছয়টি ওয়ার্ডের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

আবদুল আউয়াল মিন্টু বলেন, সরকার বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিচ্ছে। হেলমেট বাহিনীসহ নানা বাহিনী দিয়ে অত্যাচার-নির্যাতন চালাচ্ছে। মিথ্যা নাটক বানিয়ে মানুষকে বন্দি করছে। আসল অপরাধের জন্য একদিন না একদিন সবাইকে সাজা খাটতে হবে।

বিএনপির এই নেতা বলেন, দেশের সম্পদ লুটপাট হচ্ছে, বিদেশে পাচার হচ্ছে। কিন্তু টিভিতে দেখা যায়, মুদ্রা পাচারের বিষয় উঠলেই প্রথমে তাঁর নাম। এ ধরনের রিপোর্টে তাঁর স্ত্রীর নামও আসে। পাশে বসে থাকা ছেলের দিকে ইশারা করে তিনি বলেন, তাবিথ আউয়ালের নামও আসে। তাঁরা তো এখানেই থাকেন, মুদ্রাটা কার কাছে পাঠাবেন? যাদের ছেলেমেয়ে বিদেশে থাকে মুদ্রা পাচার করলে তারাই করছে।
তিনি বলেন, দেশের একটা অংশ বন্যাকবিলত। মানুষের হাহাকার, না খেয়ে মানুষ মারা যাচ্ছে। অন্যদিকে সরকার আলোকসজ্জায় ব্যস্ত। এটা দেশের বিরুদ্ধে অপরাধ। এ অপরাধেরও বিচার করা হবে।
অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, তাবিথ আউয়াল, আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসি আহমেদ মিষ্টি প্রমুখ।