আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ধর্মকে রাজনৈতিক ইস্যু করে ক্ষমতায় আসতে চায় বিএনপি। তাদের সে আশা কখনো পূরণ হবে না। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে বিএনপি এখন দিশেহারা হয়ে পড়েছে। তারা এখন ক্ষমতায় আসতে বিভিন্নভাবে পায়তারা করছে। আমাদের সব সময়ই সতর্ক থাকতে হবে যেন কোনো অশুভ শক্তি সাম্প্রদায়িকতার বিষ-বাষ্প ছড়িয়ে নৈরাজ্য সৃষ্টি করতে না পারে। 

আজ সোমবার টাঙ্গাইলের ধনবাড়ী ও মধুপুর উপজেলার বিভিন্ন শারদীয় দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনকালে মন্ত্রী এসব কথা বলেন। 

তিনি বলেন, বর্তমান সরকার সাম্প্রদায়িকতা নয়, অসাম্প্রদায়িকতায় বিশ্বাসী। কাজেই অসাম্প্রদায়িকতা প্রতিষ্ঠা করতে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। 

মন্ত্রী বলেন, দুর্গোৎসবকে কেন্দ্র করে একটি চক্র মাথা চাড়া দিয়ে উঠেছে। তারা যদি এ ধর্মীয় উৎসবে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে সরকারকে বেকায়দায় ফেলতে চায় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বিএনপি নৈরাজ্যের মাধ্যমে আবারও ক্ষমতায় এসে শাসন ও শোষণ করতে চায়। তাদের থেকে সতর্ক থাকতে হবে। আপনারা সব সময় সতর্ক থাকবেন। 

এ তিনি আরও বলেন, আগামী প্রজন্মকে মানুষের মতো মানুষ হয়ে দেশের উন্নয়নে এগিয়ে আসতে হবে। উন্নয়নের জন্যই কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার হাতকে আরও শক্তিশালী করে আবারও ক্ষমতায় এনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশীদ হীরা, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসলাম হোসাইন,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর ফারুখ আহমাদ ফরিদ, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম তপন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চান মিয়া, ওসি (তদন্ত) মো. ইদ্রিস আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হাবীবুর রহমান সুমন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তাপস দেবসহ দলীয় নেতাকর্মীরা।