নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বিএনপি এখন ‘আম্মা-ভাইয়া’ গ্রুপে বিভক্ত। যিনি মায়ের চিন্তা করেন না তিনি দেশের চিন্তা কী করবেন? বিএনপি ২০১৩-২০১৫ পর্যন্ত তিন হাজার ৫৫২টি গাড়ি পুড়িয়েছে। ৫০০ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে।

রোববার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী ৩-৪ মাস বাংলাদেশকে অস্থিতিশীল করার চেষ্টা হবে। দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি হলে সবাইকে ভুগতে হবে।

শামীম ওসমান বলেন, ওরা মরদেহ চাচ্ছে। যে তিনটা জায়গাকে টার্গেট করা হয়েছে তার মধ্যে নাম্বার ওয়ানে আছে নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জকে বেছে নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী বলেছেন খুনীদের সঙ্গে কোন আলোচনা হবে না। নির্বাচনে আসলে আসুক না আসলে নাই। আমাদের এ নারায়ণগঞ্জেও অনেকে নেতা হয়ে আস্ফালন দেখাচ্ছে। বিএনপি নেতা তৈমূরের ভাই সাব্বিরকে হত্যা করা হয়েছিল মাদকের বিরুদ্ধে কথা বলায়। তারাই এখন আস্ফালন দেখায়।

তিনি বলেন, সারা দুনিয়া আজ সঙ্কটে। তারপরেও বাংলাদেশ ভালো আছে। আমাদের প্রধানমন্ত্রী দিনরাত পরিশ্রম করছেন। আজ তারা নেত্রীকেও মারতে চায়। কিন্তু আমাদের মনে রাখতে হবে-শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ নয়, দেশের সম্পদ। 

তিনি আরও বলেন, অনেকে বলেন আমি দেশ ছেড়ে চলে গেছি। কিন্তু আমি যাইনি, পঙ্গু ছিলাম। নেত্রীর নির্দেশে আমাকে যেতে হয়েছে।

এসময় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস ও বন্দর উপজেলা চেয়ারম্যান এম রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।