ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয়

পাওনা টাকা চাওয়ায় ক্যান্টিন পরিচালককে মারধর ছাত্রলীগ নেতার

পাওনা টাকা চাওয়ায় ক্যান্টিন পরিচালককে মারধর ছাত্রলীগ নেতার

অভিযুক্ত আরাফাত হোসাইন অভি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪ | ২০:৪৬

পাওনা টাকা চাওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা সূর্যসেন হলের ক্যান্টিন পরিচালক ফাহিম হোসেনকে মারধর করে দাড়ি ছিঁড়ে ফেলেছেন আরাফাত হোসাইন অভি নামে হল শাখা ছাত্রলীগের নেতা। এ সময় ক্যান্টিনের ম্যানেজার মো. মনিরকেও মারধর করেন তিনি।

সোমবার দুপুরে হলের ক্যান্টিনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জাকির হোসেন ভূঁইয়ার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী।

অভিযুক্ত আরাফাত হোসাইন অভি মাস্টার দা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। এ ছাড়া তিনি ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের ঘনিষ্ঠ বলে ক্যাম্পাসে পরিচিত।

ক্যান্টিন মালিক ফাহিম হোসেন বলেন, দুপুরে আমি ক্যাশে বসা ছিলাম। এমন সময় আরাফাত হোসাইন অভি এসে আমার কাছে খাবার চান। আমি খাবার দেই। এ সময় আগের বকেয়া ২ হাজার ৬৫০ টাকা চাওয়ায় তিনি আমার ওপর রাগ দেখিয়ে হামলা করেন। তিনি আমার শরীরে হাত তোলেন এবং আমাকেসহ আমার ম্যানেজারকে দুই দফা মারধর করেন।

এ সময় আরাফাত হোসাইন অভি তার দাড়ি, শার্ট, লুঙ্গি, গেঞ্জি টেনে ছিঁড়ে ফেলেন বলে অভিযোগ করেন তিনি। তিনি আরও বলেন, আমি নিরূপায় হয়ে ক্যান্টিন থেকে বেরিয়ে যাই এবং হলের ছাত্রদের কাছে আশ্রয় নেই।

এ বিষয়ে জানতে চাইলে আরাফাত হোসাইন অভি বলেন, ‘আমি দুপুরে খাবার খেতে ক্যান্টিনে যাই। তখন সে বকেয়া টাকা চাইলে আমি বলি, আমার বিকাশে সমস্যা, টাকা তুলতে পারছি না। কিন্তু সে মানেনি। একপর্যায়ে হাতাহাতি হলে তাঁর দাড়িতে হাত লেগে ছিঁড়ে যায়। সে আমাকে প্রথমে ধাক্কা দেয়।

হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. জাকির হোসেন ভূঁইয়া বলেন, ঘটনার বিষয়ে অবগত হয়েছি। তদন্ত কমিটি করে ৩ দিনের মধ্যে ঘটনার সুষ্ঠু তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য কমিটিকে বলা হবে।

ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত বলেন, আরাফাত হোসাইন অভি দোষী হলে তার শাস্তি হবে। এ ছাড়া ভুক্তভোগী যদি আমাদের জানায়, তাহলে বিষয়টি বিবেচনায় নেওয়া হবে।

আরও পড়ুন

×