বিদ্যুৎ ও গ্যাসের দাম দাম বাড়ানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জামায়াতে ইসলামীর সাবেক নেতাদের দল এবি পার্টি। আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে দলটির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জুর বলেন, সরকার নিত্যপণ্যের দাম বাড়িয়ে মানুষকে চরম কষ্টে ফেলে দিয়েছে। দেশের সবাই আছে দুঃখে। শুধু আওয়ামী লীগ নেতারা আছেন সুখে।

সমাবেশে আরও বক্তৃতা করেন যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ব্যারিস্টার যোবায়ের আহমদ ভূঁইয়া, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বিএম নাজমুল হক, দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মামুন রানা, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ প্রমুখ।

মজিবুর রহমান মঞ্জু বলেন, গ্যাস সংকটে মানুষ রান্না করতে পারছে না। নিরিবিচ্ছিন্ন বিদ্যুৎ নেই। তারপরও বারবার দাম বাড়ানো হচ্ছে।

তিনি আরও বলেন, জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে পরিবহন, সেচসহ সব খরচ বেড়েছে। নিত্যপণ্যেও দাম মানুষের নাগালের বাইরে। আর ডলার সঙ্কটে ব্যবসায়ীরা ঋণপত্র (এলসি) খুলতে পারছে না।

ব্রিটিশ বেনিয়া ও পাকিস্তানি শোষকদের চরিত্র আওয়ামী লীগের চরিত্রের সাথে পুরোপুরি মিলে যাচ্ছে দাবি করে তিনি বলেন, আজ হোক, কাল হোক, তাদের পতন নিশ্চিত।