ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

পরিবেশ দিবসে ছাত্রদলের বৃক্ষরোপণ কর্মসূচি

পরিবেশ দিবসে ছাত্রদলের বৃক্ষরোপণ কর্মসূচি

সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়-সমকাল

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুন ২০২১ | ০৭:৩৭

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী এবং বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে ছাত্রদল।

শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নেতৃত্বে এই বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহসভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সহসভাপতি আশরাফুল আলম ফকির লিংকন, পার্থ দেব মন্ডল, মাজেদুল ইসলাম রুমন, ওমর ফারুক কাওসার, মাহমুদুল হাসান বাপ্পী, মোক্তাদির হোসেন তরু, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, যুগ্ম সম্পাদক শাহ নেওয়াজ, মহিন উদ্দিন রাজু, তানজিল হাসান প্রমুখ।

একইভাবে ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক মৃধা জুলহাসের নেতৃত্বে কলেজের প্রধান ফটকের বাগানে বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা সাজ্জাদ হোসাইন চৌধুরী, মেসকাত হোসেন তনয়, শাহাবুদ্দিন ইমন প্রমুখ। সারাদেশে অনুরুপ কর্মসূচি পালন করা হয়েছে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

আরও পড়ুন

×