ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার

স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুলাই ২০২১ | ০৫:৩১

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার। ১৯৯৪ সালের এই দিনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

করোনাভাইরাস সংক্রমণেঊর্ধ্বগতির কারণে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ স্বাস্থ্যবিধি মেনে ও সীমিত পরিসরে বিভিন্ন কর্মসূচি পালন করবে। কর্মসূচিতে রয়েছে, সকাল ৬টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯টায় ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও বিকেল সাড়ে ৪টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলীয় কার্যালয়ে আলোচনা সভা।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে দিকনির্দেশনামূলক ভাষণ দেবেন। সভা শেষে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তার সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত হবে।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু এক বিবৃতিতে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী সীমিত পরিসরে ও স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করতে সর্বস্তরের নেতাকর্মীর প্রতি অনুরোধ জানিয়েছেন।

আরও পড়ুন

×