চট্টগ্রামে জুয়ার আসরে পুলিশের অভিযান, আটক ২

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৯      

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম নগরীর আলমাস সিনেমা সংলগ্ন হ্যাং আউট পুল এন্ড স্নোকার ক্লাবের জুয়ার আসরে অভিযান চালিয়েছে পুলিশ। শুক্রবার রাতে কোতোয়ালী থানা পুলিশ এই অভিযান চালায়। ক্লাবটি নগরীর একজন পরিবহন মালিক নেতার বলে জানা গেছে।  এ সময় ওই পরিবহন নেতার ছেলেসহ দু’জনকে আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, ক্লাবে জুয়ার আসর বসানো হতো বলে তাদের কাছে তথ্য ছিল। প্রতিষ্ঠানটির মালিক চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের ভারপ্রাপ্ত মহাসচিব গোলাম রসুল বাবুল। তিনি নগরীতে চট্টলা পরিবহন নামে একটি বাস কোম্পানির মালিক। আটক করা হয়েছে গোলাম রসুলের ছেলে মো. খালেকুজ্জামান (৩০) ও কর্মচারী মো. রবিউল হোসেনকে (২৫)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘স্নেকার ক্লাবটিতে টাকার বিনিময়ে পুল ও স্নোকার খেলা হয়। পুল খেলায় কেউ হারলে তাকে ৩০ টাকা এবং স্নোকারে হারলে ৫ টাকা মালিককে দিতে হয়। এটা জুয়ার মতো। আমরা ২৭ জনকে আটক করেছিলাম। এর মধ্যে ২৫ জন খেলতে এসেছিল। তাদের সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি দুই জনকে থানায় নেওয়া হয়েছে।’

খালকুজ্জান জানিযেছেন, সিটি করপোরেশনের ট্রেড লাইসেন্স নিয়ে ক্লাব চালাচ্ছেন তারা। খেলাটি জুয়া না হওয়ায় এজন্য কারও অনুমোদন নেওয়ার বিধান নেই।