চট্টগ্রামে ৩ কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

প্রকাশ: ০৫ আগস্ট ২০২০   

চট্টগ্রাম ব্যুরো

ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রামে তিন কিশোরীকে ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নগরের খুলশী থানার সেগুনবাগান এলাকা থেকে মোটরসাইকেলসহ দুই ধর্ষককে গ্রেফতার করা হয়। এর আগে খুলশী আবাসিক এলাকা থেকে অপরজনকে গ্রেফতার করে পুলিশ। 

পুলিশ জানায়, গ্রেফতার দুই ধর্ষক হলো সেগুনবাগান এলাকার ৫ নম্বর লেইনের কামাল উদ্দিনের ছেলে মোহাম্মদ লিটন (৩৭) এবং লালখানবাজার তুলা পুকুরপাড় এলাকার শাহজাহান সরদারের ছেলে সোহেল রানা রাজু (২৮)। এছাড়া ধর্ষণে সহযোগিতা করায় ওমর ফারুককে (৪৬) গ্রেফতার করা হয়। এদের মধ্যে লিটন ও সোহেল রানা গাড়ি চালক। লিটন একটি বাসেরও মালিক। তার মালিকানাধীন বাস নোয়াখালী রুটে চলাচল করে। ফারুক ভবনের প্রহরী। 

খুলশী থানার ওসি প্রনব চৌধুরী জানান, গত ২৯ জুলাই বায়েজিদ থানার ধ্বনি পাহাড় এলাকার ১৩-১৪ বছর বয়েসী তিন কিশোরী বাসায় পরিবারের ওপর রাগ করে বেরিয়ে যায়। ওইদিন রাতে টাইগারপাস এলাকায় ঘোরাঘুরি করছিল তারা। এ সময় মোটর সাইকেলে আসা দুই যুবক কিশোরীদের রাতে থাকার ব্যবস্থা করে দেওয়ার কথা বলে অটোরিকশায় তুলে খুলশী আবাসিক এলাকার তিন নম্বর রোডের একটি বাড়িতে নিয়ে যায়। তাদের ওই বাড়িতে নিয়ে দুই যুবক ধর্ষণ করে ভোরবেলা পালিয়ে যায়। সকালে তিন কিশোরী বাসায় ফিরে পরিবারকে ঘটনা জানালে খুলশী থানায় অভিযোগ করা হয়। পুলিশ তদন্তে নেমে বাড়িটির প্রহরী ওমর ফারুককে গ্রেফতার করে। তার মোবাইলের কল রেকর্ডের সূত্র ধরে দুই ধর্ষককে গ্রেফতার করা হয়। খুলশীর ওই বাড়ির মালিক প্রবাসী হওয়ায় সেখানে প্রহরী ছাড়া কেউ থাকত না। ধর্ষক লিটন আগে ওই বাড়িতে গাড়িচালক ছিলেন। সে সুবাদে ওমর ফারুকের সঙ্গে তার পরিচয়।