খাগড়াছড়িতে জেএসএস সমর্থক ২ ভাই অপহৃত

২৬ আগস্ট ২০১৪

খাগড়াছড়ি প্রতিনিধি

জেলার গুইমারা উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস সন্তু লারমা) সমর্থক দুই সহোদরকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তৈকর্মাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাদের অপহরণ করা হয়। এ ঘটনায় জেএসএসের পক্ষ থেকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টকে (ইউপিডিএফ) দায়ী করা হলেও থানায় কোনো অভিযোগ করা হয়নি। জেএসএসের মানিকছড়ি উপজেলা সভাপতি মংসাজাই মারমা ওরফে জাপান বাবু অভিযোগ করেন, তৈকর্মাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে দুই জেএসএস সমর্থক প্রভাত ত্রিপুরা (৩৬) ও রতন ত্রিপুরাকে (২৬) অস্ত্রের মুখে অপহরণ করে পার্বত্য চুক্তিবিরোধী ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসীরা। এসময় অপহরণকারীদের বাধা দেওয়ায় আহত হন তাদের বোন প্রেমমালা ত্রিপুরা (৩০)। আহত প্রেমমালা ত্রিপুরা বর্তমানে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এদিকে, অপহরণের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগ অস্বীকার করেছে ইউপিডিএফ। অপহরণের ঘটনাকে জেএসএসের অভ্যন্তরীণ কোন্দলের জের বলেই পাল্টা অভিযোগ করেছেন ইউপিডিএফের মিডিয়া সেলের প্রধান নিরণ চাকমা।
অন্যদিকে, গুইমারা থানার ওসি আবু ইউসুফ মিয়া জানান, অপহরণের বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগই করেননি।

© সমকাল 2005 - 2020

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]