পঞ্চম বর্ষপূর্তি আজ

নতুন আঙ্গিকে আসছে এশিয়ান টেলিভিশন ও এশিয়ান রেডিও

১৮ জানুয়ারি ১৮ । ০০:০০

সমকাল প্রতিবেদক

এশিয়ান টেলিভিশন ও এশিয়ান রেডিওর (৯০.৮ এফএম) পঞ্চম বর্ষপূর্তি আজ ১৮ জানুয়ারি। বিনোদন এবং বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে ষষ্ঠ বছরে নতুন আঙ্গিকে দর্শকের সামনে আসছে গণমাধ্যম দুটি। বর্ষপূর্তির আগে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন এশিয়ান টেলিভিশন এবং এশিয়ান রেডিওর চেয়ারম্যান হারুন-উর-রশিদ।

গতকাল বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এতে বলা হয়, বিদেশি চ্যানেল আর সাংস্কৃতিক আগ্রাসন রোধে নিজস্ব অনুষ্ঠানের মানোন্নয়নের সর্বোচ্চ চেষ্টা করবে এশিয়ান টেলিভিশন। বিশেষ করে জীবনধর্মী ও রুচিসম্মত নাটক নির্মাণ করবে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখবে তারা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠান দুটির নিকেতন কার্যালয়ে আজ বৃহস্পতিবার দিনব্যাপী অনুষ্ঠান হবে। এর মধ্যে রয়েছে আনন্দ উৎসব, শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা বিনিময়, স্মৃতিচারণমূলক আড্ডা ও বরেণ্য শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান। এ ছাড়াও এশিয়ান টিভির পর্দায় রয়েছে চার দিনব্যাপী নানা আয়োজন।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com