আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত

০৭ এপ্রিল ২০১৮

ক্রীড়া প্রতিবেদক

'ক্রীড়ায় শান্তির সমাবেশ, উন্নয়নে বাংলাদেশ' প্রতিপাদ্য নিয়ে গতকাল পালিত হয়েছে আন্তর্জাতিক ক্রীড়া দিবস। সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ১ নম্বর গেট থেকে একটি র‌্যালি শুরু হয়ে তা জিপিও, শিক্ষাভবন, জাতীয় প্রেস ক্লাব হয়ে এনএসসি টাওয়ারে গিয়ে শেষ হয়। বিভিন্ন স্লোগান, ব্যানার, ফেস্টুনসহ দেশের বরেণ্য ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক ও ক্রীড়ামোদীরা এ র‌্যালিতে অংশগ্রহণ করেন। যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি প্রধান অতিথি হিসেবে র‌্যালির উদ্বোধন করেন।

র‌্যালি শেষে আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনার বিষয়বস্তু ছিল 'শান্তি ও উন্নয়নে ক্রীড়া'।

সিলেটে র‌্যালি :জেলা স্টেডিয়াম থেকে নগরীতে র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ক্লাব সমিতির সহসভাপতি আজহার উদ্দিন জাহাঙ্গীর, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খন্দকার রাজিন সালেহ আলম প্রমুখ।

মাগুরায় ক্রীড়া দিবস পালিত : জেলা প্রশাসকের কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। জেলা প্রশাসকের নেতৃত্বে র‌্যালিতে জেলার বর্তমান ও সাবেক খেলোয়াড়রা অংশ নেন। পরে স্টেডিয়াম প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন জেলা প্রশাসক আতিকুর রহমান, পুলিশ খান মুহাম্মদ রেজওয়ান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পদক হাজি মকবুল হোসেন, জেলা ক্রীড়া অফিসার সুমন মিত্র, আওয়ামী লীগের সহসভাপতি বাসুদেব কুণ্ডু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদিকা তসলিমা আলী লিলি প্রমুখ।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]