কৌশলে মাঠে সরব কামরান আতঙ্কে আরিফ

০৮ জুলাই ২০১৮

সিলেট ব্যুরো

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরুর আগ থেকে কৌশলে প্রচার চালাচ্ছেন মেয়র প্রার্থীরা। তাদের মধ্যে মাঠে সরব রয়েছেন আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। তিনি প্রতিদিন বিভিন্ন সংগঠনের মতবিনিময় সভায় বক্তব্য দেওয়া ছাড়াও বিভিন্ন স্থানে শুভেচ্ছা বিনিময় করছেন। বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীও মাঠে প্রচার চালাচ্ছেন কৌশলে। তবে এ ক্ষেত্রে তিনি নির্বাচনী আচরণবিধি আতঙ্কে আছেন। প্রতিদিন মাঠে কাজ করলেও আরিফুল হক সংবাদপত্রে তার পক্ষে কোনো বিজ্ঞপ্তি প্রকাশ করছেন না।

শনিবার মেয়র প্রার্থী কামরানের সমর্থনে নগরীর আম্বরখানার একটি হোটেলে স্থানীয় দর্শনদেউড়ী যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ কর্মিসভা করে। মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সভাপতি আবদুল বাসিত রুম্মানের পরিচালনায় এতে প্রাধান অতিথির বক্তব্য দেন মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগরীর তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র প্রমুখ। এর আগে সিলেটের ব্যবসায়ী নেতাদের সঙ্গে নিজ বাসায় মতবিনিময় করেন কামরান। তার সমর্থনে ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা, তরুণ পেশাজীবীদের উদ্যোগে মতবিনিময় ও কাজীটুলায় মতবিনিময় করা হয়। এ ছাড়া নগরীর ৫ নম্বর ওয়ার্ডের কলবাখানি, গোয়াইপাড়া, চাষনীপীর এলাকার স্থানীয় লোকজনের সঙ্গে কুশল বিনিময় করেন কামরান।

এদিকে, মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী গতকাল বিভিন্ন স্থানে কুশল বিনিমিয় ছাড়াও বিকেলে শহরতলির একটি কমিউনিটি সেন্টারে জেলা বিএনপি আয়োজিত সভায় বক্তব্য দেন। জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় এ সময় বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সহসাংগাঠনিক সম্পাদক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, উপদেষ্টা নজরুল ইসলাম ময়ুর, বাবুল মিয়া, আহমেদুর রহমান চৌধুরী মিলু, মাজহারুল ইসলাম ডালিম, আফরোজ মিয়া প্রমুখ।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]