দুর্গাপুরে ইমামকে মারধরের অভিযোগ

০৮ জুলাই ১৮ । ০০:০০

নেত্রকোনা প্রতিনিধি

দুর্গাপুরে শুক্রবার বিকেলে স্থানীয় মাকরাইল মসজিদের ইমাম মো. নূর হোসেনকে বেধরক মারধরের অভিযোগ উঠেছে এলাকার খোরশেদ আলম ও নজরুল ইসলামের বিরুদ্ধে। তাকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সদর উপজেলার মাকরাইল গ্রামের জামাল উদ্দিনের ছেলে নজরুল ইসলাম ও পাশের চারিয়া গ্রামের আবদুল মজিদের ছেলে খুরশেদ আলম বিদেশে পাঠানোর কথা বলে মাকরাইল মসজিদের ইমাম মো. নূর হোসেনের কাছ থেকে ৫০ হাজার টাকা এবং পাসপোর্ট বই নেয়। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও নুর হোসেনকে বিদেশে পাঠাতে পারেনি তারা। নূর হোসেন ৫০ হাজার টাকার জন্য বারবার তাগিদ করলে নানা টালবাহানা শুরু করে নজরুল ইসলাম ও খোরশেদ আলম। পাসপোর্ট বই ও টাকা উদ্ধারের জন্য নূর হোসেন থানায় অভিযোগ করেন। এতে নজরুল ইসলাম ও খোরশেদ আলম ক্ষিপ্ত হয়ে গত শুক্রবার লাঠিসোটা নিয়ে মসজিদে শুয়ে থাকা মো. নূর হোসেনকে টেনেহিঁছড়ে বের করে বেদম মারধর করে। এলাকাবাসী নূর হোসেনকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে শুক্রবার রাতে নূর হোসেন ফের দুর্গাপুর থানায় তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

এসআই মো. আহাদুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com