হৃদয়-আনিকার 'লুকোচুরি প্রেম'

১৩ সেপ্টেম্বর ২০১৮

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

'চোখাচোখি দেখাদেখি তারপর/ লুকোচুরি প্রেম ভালোবাসা/ এলোমেলো করে দিলো আমায়/আমি যে কতো বেশি ভালোবাসি/ কী করে বোঝাবো তোমাকে'- এটি সঙ্গীতশিল্পী হৃদয় খানের নতুন গান। এর শিরোনাম 'লুকোচুরি প্রেম'। এতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন তাসনিম আনিকা।

সম্প্রতি গানটি সবার জন্য উন্মুক্ত করেছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম বাংলাফ্লিক্স ও বাংলাঢোলের ইউটিউব চ্যানেল। গত ঈদে প্রচার হওয়া টেলিছবি 'বিয়ের দাওয়াত রইলো'তে ব্যবহূত হয়েছে গানটি। গানের পাশাপাশি টেলিছবিটিও দেখা যাচ্ছে বাংলাফ্লিক্সে। রেদওয়ান রনি পরিচালিত টেলিছবিটি এরই মধ্যে দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, মিথিলা, মনোজ কুমার, সুমন পাটোয়ারী, মুকিত জাকারিয়া, শামীম জামান, নাফা প্রমুখ। 'লুকোচুরি প্রেম' গানটির কথা লিখেছেন এসএ হক অলিক। সুর ও সঙ্গীতায়োজন করেছেন হৃদয় খান। গান প্রসঙ্গে হৃদয় বলেন, 'এরই মধ্যে গানটি নিয়ে শ্রোতাদের মধ্যে বেশ আলোচনা চলছে। অনেকেই গানটি নিয়ে আমাকে বেশ ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: ad.samakalonline@outlook.com