সিলেটে বিএনপির প্রতীকী অনশন

১৩ সেপ্টেম্বর ২০১৮

সিলেট ব্যুরো

সিলেট বিএনপির নেতারা বলেছেন, সরকার খালেদা জিয়াকে বিচারের নামে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখে বিনা চিকিৎসায় মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। একে আইন ও মানবাধিকারের সুস্পষ্ট লঙ্ঘন উল্লেখ করে তারা বলেন, আইন ও মানবাধিকারের প্রতি শ্রদ্ধাশীল হয়ে অবিলম্বে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। খালেদা জিয়াকে কারাগারে রেখে দেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না।

গতকাল বুধবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে প্রতীকী অনশন কর্মসূচিতে বক্তারা এসব কথা বলেন। সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এই কর্মসূচি পালিত হয়। পেশাজীবী পরিষদ সিলেটের সভাপতি ডা. শামীমুর রহমান পানি পান করিয়ে নেতাকর্মীদের অনশন ভাঙান।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের সভাপতিত্বে ও মহানগরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেকের পরিচালনায় অনশন চলাকালে বক্তৃতা করেন সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, মহানগর সভাপতি নাসিম হোসাইন প্রমুখ।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: ad.samakalonline@outlook.com