স্কাউটসের কাউন্সিল কমিশনার মুবিন সম্পাদক মুমিত

০৯ ফেব্রুয়ারি ২০১৯

হ সিলেট ব্যুরো

বাংলাদেশ স্কাউটস সিলেট অঞ্চলের আঞ্চলিক কাউন্সিলের ২৩তম বার্ষিক (ত্রিবার্ষিক) সাধারণ সভা সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার গোলাপগঞ্জে আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার ও বাংলাদেশ স্কাউটস সিলেট অঞ্চলের পৃষ্ঠপোষক মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী।

বাংলাদেশ স্কাউটস সিলেট অঞ্চলের সহসভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও আঞ্চলিক কোষাধ্যক্ষ স. ব. ম. দানিয়ালের সঞ্চালনায় প্রধান স্কাউট ব্যক্তিত্ব হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ স্কাউটসের নির্বাহী পরিচালক আরশাদুল মুকাদ্দিস। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ স্কাউটস সিলেট অঞ্চলের কমিশনার মুবিন আহমদ জায়গীরদার ও লক্ষণাবন্দ ইউপি চেয়ারম্যান নছিরুল হক শাহীন। স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ স্কাউট সিলেট অঞ্চলের সম্পাদক মো. মহিউল ইসলাম মুমিত। উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক সন্দ্বীপ কুমার সিংহ ও গোলাপগঞ্জ ইউএনও মামুনুর রহমান।

দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত কাউন্সিলে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে পাঁচজন সহসভাপতি পদে যথাক্রমে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর সিলেট অঞ্চলের উপপরিচালক, সিলেট বিভাগীয় প্রাথমিক শিক্ষা উপপরিচালক, অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, বিরাজ মাধব চক্রবর্ত্তী মানস ও মঞ্জুর কাদির শাফি এলিমকে মনোনীত করা হয়। একই প্রক্রিয়ায় সিলেট অঞ্চলের স্কাউটস কমিশনার হিসেবে মুবিন আহমদ জায়গীরদার (সুপারিশকৃত) ও সাধারণ সম্পাদক পদে মো. মহিউল ইসলাম মুমিতকে মনোনীত করা হয়।

কাউন্সিলে মনোনীত অন্যদের মধ্যে রয়েছেন কোষাধ্যক্ষ পদে স. ব. ম. দানিয়াল, যুগ্ম সম্পাদক পদে ইসমাইল আলী বাচ্চু, আঞ্চলিক প্রতিনিধি ডা. মো. সিরাজুল ইসলাম, কাউন্সিলর প্রতিনিধি মো. শমশের আলী ও সৈয়দ আব্দুল মুনিম রিমন এবং লিডার ট্রেনার প্রতিনিধি পদে আব্দুল আজিজ এলটি ও বদরুন নাহার এলটিকে মনোনীত করা হয়।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]