হবিগঞ্জে আলোকচিত্র প্রদর্শনীতে দর্শনার্থীর ভিড়

০৯ ফেব্রুয়ারি ২০১৯

হবিগঞ্জ প্রতিনিধি

'ছবিকে ভালোবাসি, ছবির মাধ্যমে বিশ্ব দেখি' এই স্লোগান সামনে রেখে হবিগঞ্জ শহরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুরু হয়েছে তিন দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী। এরই মধ্যে প্রদর্শনীটি দেখতে ভিড় জমাচ্ছেন ছবিপ্রেমী নানা শ্রেণি-পেশার মানুষ।

ফটোগ্রাফিক সোসাইটি অব হবিগঞ্জ আয়োজিত এ প্রদর্শনীতে স্থান পেয়েছে ৫৪ জন আলোকচিত্র শিল্পীর ৬৪টি ছবি। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া শহরের বিয়াম ল্যাবরেটরি স্কুল মাঠে এই প্রদর্শনী চলবে শনিবার পর্যন্ত।

প্রদর্শনীতে আসা হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের ছাত্র শেখ সাদী মিয়া জানান, প্রতিবছরই যেন এ রকম আয়োজন করা হয়, সে প্রত্যাশা তার। এ ছাড়া এ প্রদর্শনীটি যেন আরও বৃহৎ আকারে করা হয় সে দাবিও জানান তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রদর্শনীর উদ্বোধন করেন হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ। উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফটোগ্রাফিক সোসাইটি অব হবিগঞ্জের সভাপতি ও অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জালাল আহমেদসহ হবিগঞ্জের সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]