শাহজাদপুরে গৃহবধূর লাশ উদ্ধার

০৯ ফেব্রুয়ারি ২০১৯

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

গতকাল শুক্রবার শাহজাদপুর থানার পুলিশ সোনিয়া খাতুন (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। সোনিয়ার বাবার দাবি, তার মেয়েকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। সোনিয়ার সাড়ে তিন বছরের একটি পুত্রসন্তান রয়েছে।

শাহজাদপুর থানা ও সোনিয়ার পরিবার সূত্রে জানা গেছে, প্রায় সাত বছর আগে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরের উপজেলা পাড়ার শাহ আলম সরকারের মেয়ে সোনিয়া খাতুনের সঙ্গে শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের শাহজাহান আকন্দের ছেলে আবুল কালামের বিয়ে হয়। বিয়ের পর ব্যবসার কথা বলে বেশ কয়েকবার কালাম সোনিয়ার বাবার কাছ থেকে টাকা নেয়। টাকা দিতে দেরি হলে কালাম সোনিয়ার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করত। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সোনিয়ার শ্বশুরবাড়ি থেকে মোবাইল ফোনে জানানো হয়, সোনিয়া গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। এ খবর পেয়ে সোনিয়ার বাবা ও তার চাচারা সোনিয়ার শ্বশুরবাড়িতে গিয়ে তার মৃতদেহ দেখতে পান।

এ ঘটনায় সোনিয়ার বাবা শাহ আলম সরকার গতকাল শুক্রবার শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা করেন।

শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]