সাঁথিয়ায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণী

০৯ ফেব্রুয়ারি ২০১৯

পাবনা অফিস

পাবনার সাঁথিয়ায় স্ত্রী স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করেন এক তরুণী। বৃহস্পতিবার দুপুরে উপজেলার পাগলা গ্রামের শাহাদত মোল্লার ছেলে আকাশ মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। তবে প্রেমিকের আত্মীয়স্বজন তাকে বাড়ি থেকে বের করে দিতে না পেরে মারধর ও ওষুধ সেবন করিয়ে গর্ভপাতের চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাতেই ওই তরুণী সাঁথিয়া থানায় একটি মামলা করেন।

জানা যায়, সাঁথিয়া উপজেলার পাগলা গ্রামের শাহাদত মোল্লার ছেলে আকাশ মোল্লার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই এলাকার নবম শ্রেণির এক ছাত্রীর। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলার একপর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়। প্রেমিককে বিয়ের প্রস্তাব দিলে সে বিভিন্ন টালবাহানা শুরু করে। পরে এ বিষয়টি উভয় পরিবারের মধ্যে জানাজানি হয়। বৃহস্পতিবার দুপুরে ওই তরুণী স্ত্রী ও গর্ভের সন্তানের পিতার স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে ওঠেন। এ সময় প্রেমিকের সহযোগিতায় তার বাবা শাহাদত, মা সালমা খাতুন তাকে পিটিয়ে আহত করে। এ সময় তার গর্ভপাত ঘটাতে জোরপূর্বক ওষুধ সেবন করালে তিনি আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)