নবাবগঞ্জে প্রতিপক্ষের আঘাতে কৃষকের মৃত্যু অভিযুক্ত গ্রেফতার

০৯ ফেব্রুয়ারি ২০১৯

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের টর্চলাইটের আঘাতে এক কৃষক নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত কৃষক শেখ মো. হাফিজ (৩০) উপজেলার বক্সনগর ইউনিয়নের দীঘিরপাড় খালপাড় এলাকার শেখ আব্দুল হালিমের ছেলে। গতকাল শুক্রবার সকালে দীঘিরপাড় খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার দুপুরে হাফিজের বাবা আব্দুল হালিম বাদী হয়ে অভিযুক্ত বাসিরের নামে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেছেন। পুলিশ আসামিকে গ্রেফতার করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে দীঘিরপাড় খালপাড় এলাকায় ধানের জমিতে পানি দেওয়া নিয়ে একই গ্রামের বাসিরের সঙ্গে হাফিজের তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে বাসির হাতে থাকা টর্চলাইট দিয়ে হাফিজের মাথায় আঘাত করে। এ সময় হাফিজ মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার দেন। পরে তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে হাফিজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চিকিৎসা দিয়ে বাসায় যাওয়ার পরামর্শ দেন। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে হাফিজ আবারও ধানের জমিতে যান। এ সময় তিনি মাথা ঘুরে মাটিতে পড়ে যান। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শুক্রবার সকাল ১১টায় ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং অভিযুক্ত বাসিরকে আটক করে থানায় নিয়ে যায়।

নবাবগঞ্জ থানার এসআই আবুল হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]