মাদক ও দুর্নীতির বিরুদ্ধে লড়তে চান জাহাঙ্গীর

০৩ ফেব্রুয়ারি ২০১৯

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

আওয়ামী লীগের কেন্দুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও মোজাফরপুর ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান নূরুল আলম মো. জাহাঙ্গীর চৌধুরী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চূড়ান্ত মনোনয়ন চান। তৃণমূলের ঐকমত্যের ভিত্তিতে তিনজনের মধ্যে একজন তিনি। তিনি আওয়ামী লীগ কেন্দুয়া থানার প্রতিষ্ঠাতা আহ্বায়ক প্রাক্তন গণপরিষদ সদস্য ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত হাদিস উদ্দিন চৌধুরীর দ্বিতীয় ছেলে।

১৯৮২ সালে কেন্দুয়া কলেজ ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হয়ে ছাত্রলীগকে সংগঠিত করেন। ২০০৩ সালে তিনি কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে এ পর্যন্ত দায়িত্ব পালন করে আসছেন। বড়তলা গ্রামের আবদুল লতিফ আকন্দ জানান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার বহুমুখী উন্নয়ন করেছেন তিনি। নূরুল আলম মো. জাহাঙ্গীর চৌধুরী সমকালকে বলেন, আমার রাজনৈতিক জীবনের প্রথম থেকেই মাদক, জুয়া ও দুর্নীতির বিরুদ্ধে লড়াই করে এ পর্যন্ত এসেছি। আগামী দিনেও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে অবিচল থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পেয়ে যদি নির্বাচিত হতে পারি সেক্ষেত্রে মাদক, জুয়া ও দুর্নীতিমুক্ত সুন্দর কেন্দুয়া গড়তে আপসহীন ভূমিকা পালন করব।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)