বানারীপাড়া উপজেলা নির্বাচন

দলীয় মনোনয়ন চান গোলাম সালেহ মঞ্জু মোল্লা

০৩ ফেব্রুয়ারি ২০১৯

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বানারীপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে দলীয়  মনোনয়ন পাওয়ার জন্য আবেদন করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা।

গত পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান প্রার্থী হতে দলীয় মনোনয়ন চান।

সক্রিয়ভাবে মুক্তিযুদ্ধে অংশ নেওয়া মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা ছাত্রজীবন থেকে রাজনীতিতে প্রবেশ করেন। দীর্ঘদিন ধরে তিনি গোটা উপজেলার সামাজিক-রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িত। তিনি ১৯৯৯ সালে বানারীপাড়া পৌরসভার প্রথম মেয়র নির্বাচিত হন। সফলতার সঙ্গে কাজ করায় ২০০৪ সালে বিএনপি-জামায়াত জোটের ক্ষমতার সময় চরম প্রতিকূলতার মধ্যে বিএনপির হুইপ সৈয়দ শহীদুল হক জামালের ভাইকে বিপুল ভোটে পরাজিত করে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন।

২০১০ সালে বিপুল ভোটের ব্যবধানে তৃতীয়বারের মতো বানারীপাড়া পৌরসভার মেয়র (চেয়ারম্যান পদকে মেয়র করা হয়) নির্বাচিত হন।

মঞ্জু মোল্লা বলেন, জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে দেশের মানুষকে মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ গোটা পৃথিবীর কাছে রোল মডেলে পরিণত হয়েছে। আওয়ামী লীগের রাজনীতি করি। আজীবন সততার সঙ্গে কাজ করার চেষ্টা করেছি, মৃত্যুর আগ পর্যন্ত একইভাবে মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে চাই। অতন্দ্র প্রহরী হিসেবে দলের সঙ্গে থেকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় শামিল হতে চাই।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)