বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কৃতি

১৩ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯

অনলাইন ডেস্ক

কৃতি শ্যানন

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন ও তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেম নিয়ে বলিউডে কম জল ঘোলা হয়নি। ২০১৬ সালে 'রাবতা' সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান দু'জন। দীর্ঘ তিন বছরে তাদের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন বলিপাড়ায় চাউর হয়েছে। 

বেশ কয়েক মাস ধরেই ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম খবর প্রচার করেছে এ দুই তারকার বিচ্ছেদ নিয়ে। তবে সম্প্রতি কৃতি এসেছিলেন 'কফি উইথ করন' অনুষ্ঠানে অতিথি হয়ে। এ সময় সুশান্তের সঙ্গে তার প্রেমের সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হলে এ অভিনেত্রী বলেন, 'আগেও বলেছি, আমি সিঙ্গেল।' 

তবে এ বিষয়ে আলোচনা এত সহজে বাদ দেওয়ার পাত্র নন অনুষ্ঠানের সঞ্চালকও। তিনি আরও জানতে চান সুশান্তের সঙ্গে আপনার বর্তমান সম্পর্ক কেমন? জবাবে কৃতি বলেন, 'দিনেশ বিজানের বিয়ের অনুষ্ঠানে সুশান্তের সঙ্গে সর্বশেষ কথা হয়েছে।' সুশান্ত সিং রাজপুতের সঙ্গে আমার আর কোনো সম্পর্ক নেই।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)