হজযাত্রীদের নিবন্ধনের সময় বেড়ে ২৮ মার্চ

২১ মার্চ ২০১৯ | আপডেট: ২১ মার্চ ২০১৯

সমকাল প্রতিবেদক

ফাইল ছবি

সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ২০১৯ সালের হজযাত্রীদের নিবন্ধনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। আগামী ২৮ মার্চ পর্যন্ত এ সময় থাকবে। ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ২০১৯ সালে সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীর কোটা এখনও খালি আছে। 

তাই এর আগে আহ্বান করা ২২৭৬৪ ক্রমিকের মধ্যে যারা কোনো কারণে নিবন্ধন করতে পারেননি, তাদের মধ্যে ২০১৯ সালে হজ পালন করতে আগ্রহী ব্যক্তিদের [email protected];[email protected] ই-মেইলে ঢাকা হজ অফিসের পরিচালক বরাবর লিখিত আবেদন পাঠাতে অথবা ০৯৬০২৬৬৬৭০৭-এ ফোন করে জানাতে অনুরোধ করা হয়েছে। যথাসময়ে পাসপোর্ট ভেরিফিকেশনের সুবিধার্থে নিবন্ধনে ইচ্ছুক সবাইকে আগামী ২৭ মার্চের আগে পাসপোর্ট দাখিল করার জন্য মন্ত্রণালয় থেকে অনুরোধ জানানো হয়েছে।

মন্ত্রণালয়ের অন্য এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৯ সালের বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের নিবন্ধনের জন্য ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের গত ১০ মার্চ তারিখের বিজ্ঞপ্তি অনুযায়ী সময়সীমা ২১ মার্চের পরিবর্তে ২৮ মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছে। 

তবে যথাসময়ে পাসপোর্ট ভেরিফিকেশনের সুবিধার্থে আগামী ২৭ মার্চের আগে পাসপোর্ট দাখিল করতে অনুরোধ করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)