ভিপির দায়িত্ব নিতে অধিকাংশ শিক্ষার্থী মত দিয়েছেন: নুর

২১ মার্চ ২০১৯ | আপডেট: ২১ মার্চ ২০১৯

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

নুরল হক নুর -ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদে (ডাকসু) ভিপি হিসেবে দায়িত্ব নেওয়ার ব্যাপারে অধিকাংশ শিক্ষার্থী মত দিয়েছেন বলে জানিয়েছেন নুরুল হক নুর। তবে নিজের সংগঠন ও নির্বাচন বর্জনকারী প্যানেলগুলোর সঙ্গে আলোচনা করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন ডাকসুর নবনির্বাচিত এই নেতা। 

বৃহস্পতিবার সমকালকে এ কথা বলেন তিনি।

ভিপি হিসেবে দায়িত্ব নিলে ডাকসুর পুনর্নির্বাচনের দাবিতে চলমান আন্দোলনের কী হবে- এমন প্রশ্নের জবাবে নুরুল হক বলেন, দায়িত্ব গ্রহণ করলেও পুনর্নির্বাচনের জন্য আন্দোলন করব। কারণ নির্বাচনের ফল ঘোষণা করা মানেই কেউ একজন দায়িত্ব না নিলেও ডাকসুর কমিটি বজায় থাকবে। পুনর্নির্বাচন না হওয়া পর্যন্ত এ কমিটিই থাকবে। সে ক্ষেত্রে ভিপি হিসেবে শিক্ষার্থীদের চাওয়া-পাওয়া প্রাধান্য দিয়ে তাদের পুনর্নির্বাচনের আন্দোলনের সঙ্গে থাকব।

এদিকে, নুরুল হক ভিপি হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন বলে প্রত্যাশা করছেন ডাকসুর নবনির্বাচিত এজিএস ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন। তিনি আশা করছেন, শিক্ষার্থীরা যে গণতান্ত্রিক রায় দিয়েছেন, সেটা মেনে নিয়ে তাদের প্রত্যাশা পূরণ করবেন ডাকসুর নির্বাচিতরা।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)