৫ এপ্রিল মুক্তি পাচ্ছে 'আবার বসন্ত'

১৮ মার্চ ২০১৯

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

তারিক আনাম খান ও স্পর্শিয়া অভিনীত চলচ্চিত্র 'আবার বসন্ত' আগামী ৫ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করেছেন অনন্য মামুন। তিনি বলেন, ভালো ছবি নির্মাণের জন্য গল্প আসল। একটি জীবনমুখী ছবি বানানোর চেষ্টা করেছি। আমার আগের ছবিগুলো 'আবার বসন্ত' অনেকটাই আলাদা। শিগগির সেন্সরে থেকে মুক্তির অনুমতিও পেয়ে যাব। স্পর্শিয়া বলেন, ছবিতে অসম বয়সী প্রেমের গল্প বলা হলেও এটি আসলে জীবনবোধের গল্প, মানবিকতার গল্প, পরিবারের গল্প, একাকিত্বের গল্প। যে কোনো গল্পই ভিন্নমাত্রা পায় যখন সেখানে একটি বার্তা থাকে। 'আবার বসন্ত' ছবির একটি বার্তা আছে, সেটি আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করেছে।

সম্প্রতি এ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন শিল্পী চিশতি বাউল। ছবিতে তিনি 'মিলন হবে কত দিনে' গানটি রিমেক ভার্সনে গেয়েছেন। নতুন করে এ গানের সুর করেছেন কলকাতার দোলন মাইনাক। প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বরে শুরু হয়েছিল 'আবার বসন্ত'র শুটিং। ছবিটি প্রযোজনা করছে ট্যাম মাল্টিমিডিয়া। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতু রাতিশ, করভী মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, নুসরাত পাপিয়া প্রমুখ।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]