উইলফারের সঙ্গে 'টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ানের' চুক্তি

২০ এপ্রিল ২০১৯

অনলাইন ডেস্ক

গ্লোবাল ইনফরমেশন টেকনোলজি কোম্পানি উইলফারের সঙ্গে স্ট্র্যাটেজিক কো-অপারেশন চুক্তি করেছে টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ান। সম্প্রতি চীনে উইলফার ইনফরমেশন টেকনোলজি কোম্পানি লিমিটেডের নিউ হাইটেক ইন্ডাষ্ট্রিয়াল ডেভলপমেন্ট জোনের অফিসে এই চুক্তি সম্পন্ন হয়।

ওয়াসিয়ন গ্রুপ লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর রবার্ট তিয়ান এবং টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ান এর ম্যানেজিং পার্টনার জিয়াউদ্দিন আদিল তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় উইলফার ইনফরমেশন টেকনোলজি কোম্পানি লিমিটেড বাংলাদেশে গ্যাস মিটার, পানির মিটার, ফায়ার প্রিভেনশন ইকুইপমেন্ট এবং কমিউনিকেশন ডিভাইসেস সরবরাহ করবে। চুক্তি অনুযায়ী, ভবিষ্যতে কোম্পানিটির বাংলাদেশে স্মার্ট সিটি তৈরির পরিকল্পনা রয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উইলফার ইনফরমেশনের সিইও ও এক্সিকিউটিভ ডিরেক্টর এমিলি লি, ওয়াসিয়ন গ্রুপ লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট পেম্যান আতাশিয়ান, গাউসুল আলম শাওন এবং আশরাফ আবীর। সংবাদ বিজ্ঞপ্তি 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)