তৃতীয় বিয়ের পর শ্রাবন্তী যা বললেন

৩০ এপ্রিল ২০১৯ | আপডেট: ৩০ এপ্রিল ২০১৯

অনলাইন ডেস্ক

নবদম্পতি রোশন ও শ্রাবন্তী- ইনস্টাগ্রাম

ওর মা সিঙ্গল মাদার। ছোটবেলায় বাবা মারা গিয়েছিলেন। আমিও ছেলেকে একাই বড় করছি। স্ট্রাগল করছি। আমি ওর মতামত ছা়ড়া কোনও কাজ করি না। ও খুশি। ও চায় আমি ভাল থাকি।

চণ্ডীগড়ে গত ১৯ এপ্রিল পাঞ্জাবি রিতিতে বিয়ে করেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।পাত্র রোশন সিংহ। একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার হিসেবে কর্মরত রয়েছেন। 

এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বেশ কয়েকটি বিয়ের ছবি। তাদের বিয়ের ছবি পোস্ট করেছেন রোশন সিং নিজেই। 

সম্প্রতি বিয়ে নিয়ে সাক্ষাৎকার দিয়েছেন কলকাতার জনপ্রিয় এ অভিনেত্রী।

আনন্দবাজার জানায়, রোশনকে দু’বছর আগে  কমন বন্ধুদের মাধ্যমে আলাপ হয় শ্রাবন্তীর। এরপর বাংলাদেশ থেকে দেশে ফেরার পথে প্লেনে সাক্ষাৎ মেলে তার। তার পর থেকেই তাদের বন্ধুত্ব গাড় হয় বলে সাক্ষাৎকারে জানান তিনি। 

কনের বেশে শ্রাবন্তী- ইনস্টাগ্রাম 

এছাড়া বিয়ে নিয়ে শ্রাবন্তী বলেন, রোশন ও  আমার একই বছর, একই দিনে জন্ম। আমরা সেম বার্থ ডে শেয়ার করি। তা ছাড়াও অনেক মিল আমাদের। দেখলাম ও আমার মতোই। ওর ফ্যামিলি ভীষণ ভাল। ওর মা সিঙ্গল মাদার। ছোটবেলায় বাবা মারা গিয়েছিলেন। আমিও ছেলেকে একাই বড় করছি। স্ট্রাগল করছি। সেটা উনি দেখেছেন। ওর দিদি, জামাইবাবুরা আমাকে খুব ভালবাসে। সম্মান দেয়। আমার বাবা-মাকেও খুব সম্মান দিয়েছে। ফলে দুই বাড়ি থেকেই আমাদের বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

গায়ে হলুদের ছবি- ইনস্টাগ্রাম 

চণ্ডীগড়ে বিয়ে নিয়ে তিনি বলেন, এখানে তো আমার অনেক শুভাকাঙ্খী। আগে কী হয়েছে বা আমাকে নিয়ে এখানে এত আলোচনা। আসলে আমি জ্যোতিষে বিশ্বাস করি। আমার জ্যোতিষী, যেখানে জন্ম তার কাছাকাছি বিয়ের অনুষ্ঠান করতে বলেছিলেন। আমার অমৃতসরে জন্ম। তার কাছে বিয়ে করলাম।

কলকাতায় অনুষ্ঠান করা প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, আমরা ‘আরবানা’-তে একটা ফ্ল্যাট নিয়েছি। তার ইন্টিরিয়রের কাজ চলছে। এটা সম্পন্ন হলেও ওখানেই বন্ধুদের ডেকে ছোট্ট একটা অনুষ্ঠান করব ভেবেছি। এই বিয়েতে ছেলের মতামত নিয়ে তিনি আরও বলেন, আমি ওর মতামত ছা়ড়া কোনও কাজ করি না। ও খুশি। ও চায় আমি ভাল থাকি।


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)