পলাশে দেশি-বিদেশি অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

২০ মে ২০১৯ | আপডেট: ২০ মে ২০১৯

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

দেশি-বিদেশি অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক আওয়ামী লীগ নেতা।

নরসিংদীর পলাশে আজাহার খন্দকার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে দেশি-বিদেশি বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১১। রোববার রাতে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ডাঙ্গা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

আটককৃত আজাহার খন্দাকার ডাঙ্গা ইউনিয়নের মৃত ওয়াজেদ খন্দকারের ছেলে। এছাড়া তিনি ডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক তালুকদার নাজমুছ সাকিব জানান, আটককৃত আজাহার খন্দকারের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলিসহ ১টি ভরা ম্যাগাজিন, ১টি ধারালো কিরিস, ২টি চাইনিজ কুড়াল, ১ টি হাইসা ও ৫টি রাম দা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, আজাহার খন্দকার দীর্ঘদিন ধরে পলাশ থানার ডাংগা এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে সাধারণ জনগণ কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেতেন না। এসকল সন্ত্রাসী কর্মকন্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবত র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তার উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। সন্ত্রাসী কর্মকান্ড ও বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানায় র‌্যাব।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)