কুকুরের ভূমিকায় অভিনয় করে ‘পাম ডগ’ পেলেন টারান্টিনো

২৫ মে ২০১৯ | আপডেট: ২৫ মে ২০১৯

অনলাইন ডেস্ক

পাম ডগ হাতে সকোয়েন্টিন টারান্টিনো

কান চলচ্চিত্র উৎসবে স্বর্ণ পাম জয়ের স্বপ্ন থাকে সব নির্মাতার। স্বপ্ন থাকলেও অনেক নির্মাতাকে খালি হাতেও ফিরতে হয়। তবে এবার স্বর্ণ পাম জেতা হোক বা না হোক, খালি হাতে হচ্ছেনা কোয়েন্টিন টারান্টিনোকে। উৎসবে কোয়েন্টিন টারান্টিনোর ‘ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড’  ইতোমধ্যে  জিতে নিয়েছে ‘পাম ডগ পুরস্কার’।

শুক্রবার এই পুরস্কার পান তিনি। পাম ডগ পুরস্কার হিসেবে একটি লাল রঙের ডগ কলার গ্রহণ করেন টারান্টিনো। ব্র্যাড পিটের কুকুরের ভূমিকায় অভিনয় করা পিট বুল ব্র্যান্ডির জন্য এই পুরস্কার জিতেছেন টারান্টিনো। পুরস্কার পাওয়ার পর পিট বুল ব্র্যান্ডিকে শুভেচ্ছা জানিয়ে টারান্টিনো বলেন, ‘ পুরস্কারটি আমি আমার অসাধারণ অভিনেত্রী ব্র্যান্ডিকে উৎসর্গ করছি। কেবল তার জন্যই আমেরিকা যাচ্ছে পাম ডগ।’

কানে ফ্রান্সের একটি ম্যাগাজিনের তত্ত্বাবধায়নে এই পাম ডগ নামক পুরস্কারটি প্রদান করা হয়। কুকুর আছে এমন চলচ্চিত্রের জন্য দেয়া হয় এই পুরস্কার।

২১ মে মঙ্গলবার ‘ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড’ সিনেমাটির প্রিমিয়ার হয় কানে। ৭২তম কান উৎসবের প্রতিযোগিতা বিভাগে স্বর্ণপাম এর জন্য লড়ছে ছবিটি। ছবিটির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন লিওনার্দো ডিক্যাপ্রিও, ব্র্যাড পিট, কোয়েন্টিন টারান্টিনো, ড্যানিয়েল পিক, ডেভিড হেয়ম্যান, শ্যানন ম্যাকউনতোস। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)