ঈদে ধ্রুব টিভির সাত নাটক

২৬ মে ২০১৯ | আপডেট: ২৬ মে ২০১৯

বিনোদন প্রতিবেদক

প্রিয় তারকার অনবদ্য অভিনয় আর অসমান সময়ের, অসমান জীবনের নানাবিধ গল্প নিয়ে নির্মিত নাটকের পসরা নিয়ে এবারের ঈদেও ধ্রুব টিভি আয়োজন করেছে তাদের বর্নাঢ্য ঈদ আয়োজন। 

ব্যতিক্রমী এই আয়োজনে থাকছে  চারপাশে ঘটে যাওয়া সত্য, সহজ, সাবলীল সুন্দর এবং সৌকর্যের গল্পে এই সময়ের আলোচিত নির্মাতাদের নির্মাণে এবং জনপ্রিয় তারকাদের অভিনয়ে ৭টি নাটক। নাটকগুলোর মধ্যে রয়েছে- শিহাব শাহীনের রচনা ও পরিচালনায় এবং জিয়াউল ফারুক অপূর্ব , মম এবং আলিফের অভিনয়ে বিশেষ নাটক ‘বাউন্ডুলে’ ।

থাকছে মাবরুর রশীদ বান্নাহ’র গল্প, চিত্রনাট্য এবং পরিচালনায় ‘আঙুলে আঙুল’। এতে অভিনয় করেছেন তাহসান খান এবং নুসরাত ইমরোজ তিশা। আরফান নিশো এবং তানজিন তিশা জুটির অনবদ্য রসায়নে থাকছে  ‘দ্য এন্ড’। রচনা ও পরিচালনা করেছেন  কাজল আরেফিন অমি। 

ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় ‘প্রথম প্রেমই শেষ প্রেম নয়’। রোমান্টিক এই নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব এবং তিশা। কাজল আরেফিন অমি'র গল্প, চিত্রনাট্য ও পরিচালনায়  ‘দ্য টেইলর’। আরফান নিশো এবং সাবিলা নূরের অভিনয়ে এই নাটকটিও দেখা যাবে ধ্রুব টিভিতে। 

ফজলুল সেলিমের রচনা ও পরিচালনায় ‘গুড বয়’। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশারফ করিম, জুই করিম সহ আরও অনেকে। রাফাত মজুমদার রিংকু'র রচনা ও পরিচালনায় বিশেষ নাটক ‘টান’। এতে অভিনয় করেছেন জোভান এবং টয়া।

প্রতিষ্ঠানটির কর্ণধার সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ বলেন- ‘বরাবরের মতো এবারও দর্শকদের বিনোদনের কথা মাথায় রেখেই ঈদের নাটকগুলো প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি ধ্রুব টিভি’র সঙ্গে দর্শকদের এবারের ঈদ অনেক ভালো কাটবে’।


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)