জাম্পার পকেটে ছিল হ্যান্ড ওয়ার্মার!

১১ জুন ২০১৯

স্পোর্টস ডেস্ক

বেচারা অ্যাডাম জাম্পা। কয়েকদিন আগেই অশ্নীল শব্দ ব্যবহারের দায়ে আসিসিসির সতর্কবাণী শুনেছেন, ঘাড়ে জুটেছে ডিমেরিট পয়েন্টও। আর এবার কি-না তার বিরুদ্ধে উঠল বল টেম্পারিংয়ের অভিযোগ! ভারতের সঙ্গে ম্যাচে পকেটে হাত ঢোকানো অবস্থায় জাম্পার বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছিল। একটি ছবিতে তার হাতে 'কিছু একটা' দেখাও যায়। ঘর পোড়া গরু সিঁদুরে মেঘ দেখলেই ডরায় আর অস্ট্রেলীয় ক্রিকেটারের হাতে সন্দেহজনক বস্তু দেখলেই বল টেম্পারিংয়ের কথা ওঠে! তাই আবারও সে রকম কিছু হলো কি-না তা নিয়ে সরগরম হয়ে ওঠে সামাজিক মাধ্যম।

তবে সামাজিক মাধ্যম প্রশ্ন তুললেও টেম্পারিং নিয়ে জাম্পার বিরুদ্ধে কোনো অভিযোগ দেননি আম্পায়াররা। আর সংবাদ সম্মেলনে অ্যারন ফিঞ্চ যা বললেন তাতে বোঝা গেল খামোখাই বাড়াবাড়ি হচ্ছিল এ নিয়ে। এ-সংক্রান্ত জল্পনাকে একদমই উড়িয়ে দিয়ে অস্ট্রেলীয় অধিনায়ক জানালেন, নিষিদ্ধ কিছু নয়, হ্যান্ড ওয়ার্মার ব্যবহার করতেই বারবার পকেটে হাত ঢোকাচ্ছিলেন জাম্পা। তার ভাষ্যে, 'আমি সত্যিই ছবিগুলো দেখিনি। তবে আমি জানি, সে হ্যান্ড ওয়ার্মার ব্যবহার করে। প্রতি ম্যাচেই তার পকেটে এগুলো থাকে।'

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)