বুড়িচংয়ে স্ত্রীর প্রেমিকের গায়ে আগুন দিল স্বামী

১২ জুন ১৯ । ০০:০০

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

বুড়িচং উপজেলার নিমসার এলাকায় সোমবার সন্ধ্যায় স্ত্রীর প্রেমিক জহিরুল ইসলামের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিল স্বামী মোসলেম উদ্দিন। এ ঘটনায় স্থানীয়রা মোসলেম উদ্দিনকে আটক করে পুলিশে দেন।

দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামের রোশন আলীর ছেলে মো. জহিরুল ইসলাম ছোটবেলা থেকেই নিমসারে তার মামাবাড়িতে বসবাস করে আসছেন। জহিরুল মামাবাড়িতে থেকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করছেন। এদিকে আদর্শ সদর উপজেলাধীন সৈয়দপুর গ্রামের অপর ট্রাকচালক মোসলেম উদ্দিনের বাড়িতে আসা-যাওয়া ছিল জহিরুলের। একপর্যায়ে মোসলেম উদ্দিনের স্ত্রীর সঙ্গে জহিরুলের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। সোমবার সন্ধ্যায় মোসলেম উদ্দিন কৌশলে জহিরুলকে ডেকে নিমসার ফিলিং স্টেশনের পাশে গ্রামীণ হোটেলের ছাদে নিয়ে যান। ছাদে উভয়ের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে মোসলেম জহিরুলের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। এ সময় জহিরুল চিৎকার করে সিঁড়ি দিয়ে নিচে নেমে এলে উপস্থিত লোকজন আগুন নেভান। এদিকে মোসলেম উদ্দিন পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com