আসিফের গানের মডেল রাহা

১৮ জুন ২০১৯ | আপডেট: ১৮ জুন ২০১৯

বিনোদন প্রতিবেদক

আসিফ আকবর ও রাহা

হয়েছেন রাহা তানহা খান। কিন্তু এই প্রথম তাকে দেখা যাবে আসিফ আকবরের গানের ভিডিওতে। এ ভিডিওতে রাহার সঙ্গে মডেল হিসেবে পারফর্ম করেছেন সবুজ দীপ্ত সুপ্ত। পাশাপাশি কণ্ঠশিল্পী আসিফ আকবরকেও দেখা যাবে এই মিউজিক ভিডিওতে। এটি পরিচালনা করেছেন সৈকত নাসির।

মেলো রোমান্টিক ধাঁচের 'তোকে বউ বানাবো' গানের কথা লিখেছেন এইচএম রিপন। সুর ও সঙ্গীতায়োজন করেছেন অমিত চ্যাটার্জি। ২০ জুন শেকড় মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে। 

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী আসিফ আকবর বলেন, 'ভক্তদের ভালো লাগার কথা ভেবেই আবারও মেলো-রোমান্টিক গান গাওয়া। তবে আগের গানগুলো থেকে 'তোকে বউ বানাবো' কিছুটা হলেও ভিন্ন ধাঁচের। এতে চমৎকার একটি গল্প আছে, যা ভিডিওতে দারুণভাবে তুলে ধরেছেন রাহা ও সুপ্ত। সবমিলিয়ে গান এবং ভিডিওটি অনেকের ভালো লাগবে বলেই আমার ধারণা।'

এ প্রসঙ্গে রাহা তানহা খান বলেন, 'অনেকের মতো আমারও আসিফ আকবরের গান ভালো লাগে। যে জন্য তার গানের ভিডিওতে পারফর্ম করতে পেরে দারুণ লাগছে। গানের কথা, সুর সহজেই মনোযোগ কেড়ে নেওয়ার মতো। এর ভিডিও নির্মাণেও যত্নের ছাপ তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক সৈকত নাসির। মিউজিক ভিডিও দেখলেই এ কথার প্রমাণ পাওয়া যাবে। গানটি দর্শক-শ্রোতার মাঝে সাড়া জাগাবে বলেই আমার বিশ্বাস।'

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)