চট্টগ্রামে গার্মেন্টস পণ্য ভর্তি কাভার্ড ভ্যান উদ্ধার, গ্রেফতার ৬

১৮ জুন ২০১৯

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে চুরি হয়ে যাওয়া রপ্তানির জন্য তৈরি গার্মেন্টস পণ্য ভর্তি কাভার্ড ভ্যান উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। 

মঙ্গলবার নগরের বায়েজিদ বোস্তামী থানার আমিন জুট মিলস উত্তর গেইট ২ নম্বর মৃধাপাড়া হক ফুড এজেন্সীর পরিত্যক্ত গোডাউন থেকে এসব পণ্য উদ্ধার করা হয়েছে। কাভার্ড ভ্যান থেকে রপ্তানির জন্য তৈরি চার হাজার ৩২টি জ্যাকেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ছয়জন হলেন- সাহাদাত হোসেন, ওবায়দুল হক, সোহাগ হোসেনসিরাজ মিয়া, রুবেল হোসেন ও মো. সুমন।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (ডিবি-উত্তর) মির্জা সায়েম মাহমুদ সমকালকে বলেন, গত সোমবার নগরের চাক্তাইয়ের ডিপস অ্যাপারেলসে তৈরি জ্যাকেট ফ্রান্সে রপ্তানির জন্য আটটি কাভার্ড ভ্যানে করে নগরের ইসহাক ডিপোতে পাঠানো হয়। সাতটি কাভার্ড ভ্যান গন্তব্যস্থলে পৌঁছালেও অন্যটি রপ্তানি পণ্য নিয়ে হাওয়া হয়ে যায়। পরে তারা থানায় অভিযোগ দায়ের করে। তাদের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরের বায়েজিদ এলাকার পরিত্যক্ত গোডাউন থেকে রপ্তানি পণ্য ভর্তি কাভার্ড ভ্যানটি উদ্ধার করা হয়েছে। 

এ ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি থানায় মামলা দায়ের করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)