দিনটি কেমন যাবে

১৩ জুন ২০১৯

ড. আবদুল হাদী

আজ আপনার জন্মদিন হলে আপনি মিথুন রাশির জাতক বা জাতিকা। আপনার ওপর বৃহস্পতি, বুধ ও মঙ্গলের প্রভাব রয়েছে। মাসের উল্লেখযোগ্য তারিখ ৩, ৫, ৯, ১২, ১৪, ১৮, ২১, ২৩ ও ২৭। বিশেষ শুভ ৩, ৯, ২১ ও ২৭। বৃহস্পতি সুযোগ বাড়াবে ও সামাজিক করে তুলবে। বুধ বুদ্ধি জোগাবে। মঙ্গল এগিয়ে নিয়ে যাবে সাহসিকতার সঙ্গে। শুভ রঙ সাদা, গৈরিক, লাল, হলুদ, নীলাভ, রক্তাভ ও মিশ্র।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) :কৌশলী হওয়ার প্রয়োজন রয়েছে রাজনীতি ক্ষেত্রে। সফলতার ইঙ্গিত পাবেন পূর্ব কৌশলের কারণে বৈদেশিক বাণিজ্যে। গৃহস্থিত শুক্র অংশীদারদের সহযোগিতা পেতে সহায়তা করবে ব্যবসায়িক ক্ষেত্রে। রাজনীতিতে গ্রহাণু কাইরন সুযোগ বাড়াবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) :লেনদেন ও কেনাকাটা ব্যবসা ক্ষেত্রে বেড়ে যাবে। মানবিক কল্যাণকর কাজে যোগদান আপনার ক্ষেত্রে সুফল বয়ে আনবে। বৈদেশিক বাণিজ্যে গৃহস্থিত রবি ও বুধ অংশীদারদের সহযোগিতা পেতে সহায়তা করবে। রাজনীতিতে সুযোগ বাড়বে।

মিথুন (২১ মে-২০ জুন) :সময়কে কাজে লাগাতে হবে ব্যবসা ক্ষেত্রে। আয় বুঝে ব্যয় করুন। কাউকে কথা দেওয়ার আগে নিজ অবস্থান বুঝে নিতে হবে চাকরি ক্ষেত্রে। বুধ সময়ের সঙ্গে চলতে শেখাবে বৈদেশিক বাণিজ্যে। গৃহস্থিত মঙ্গল রাজনীতিতে সফলতার ইঙ্গিত দেবে।

কর্কট (২১ জুন-২২ জুলাই) :চন্দ্র সুযোগ বাড়াবে ব্যবসা ক্ষেত্রে অংশীদারদের সহযোগিতায়। আয় বুঝে ব্যয় না করলে পারিবারিক প্রয়োজন মেটানো কঠিন হবে। গ্রহাণু জুনো বৈদেশিক বাণিজ্যে আইনি জটিলতা কমিয়ে আনবে, ফলে আর্থিক অগ্রগতি হবে।

সিংহ (২৩ জুলাই-২২ আগস্ট) :রবি দেবে ব্যবসা

ক্ষেত্রে অগ্রগতি অংশীদারদের

সহযোগিতায়।

কাউকে কথা দেওয়ার আগে চাকরি ক্ষেত্রে কোনো জটিলতা আসবে কি-না তা বুঝে নিন। বৈদেশিক বাণিজ্যে রাহু নতুন সম্ভানার ইঙ্গিত দেবে, ফলে ব্যবসা বেড়ে যাবে।

কন্যা (২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর) :সময় ও সুযোগ দুটোকেই ব্যবহার করা সহজ হবে আজ বৈদেশিক বাণিজ্যে। মানবিক ক্ষেত্রে সুনাম বাড়বে, ফলে চাকরিতে ঊর্ধ্বতনদের সুনাম বাড়বে। কথায় ও কাজে সতর্ক থাকতে হবে রাজনীতি ক্ষেত্রে। গ্রহাণু প্যালাস ব্যবসায় সুযোগ দেবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) :শুক্র সময়কে সামনে রেখে আপনার অবস্থান দৃঢ় করবে ব্যবসা ক্ষেত্রে অংশীদারদের সহযোগিতায়। প্রেমে শুক্র জটিলতা কমিয়ে আনবে। না বুঝে কথা দিয়ে ছিলেন তার জন্য আজ ঝামেলা বাড়বে চাকরি ক্ষেত্রে। প্রেমে কৌশলী থাকুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২২ নভেম্বর) :গ্রহাণু সিরিস অন্যের সঙ্গে সম্পর্ক স্থাপনে ভূমিকা রাখবে, ফলে রাজনীতি ক্ষেত্রে অগ্রগতি হবে। মঙ্গল ও বুধ এগিয়ে নিয়ে যাবে আপনাকে চাকরি ক্ষেত্রে, নতুন দিকনির্দেশনা পাবেন। ব্যবসা ও বৈদেশিক বাণিজ্যে সুযোগ বাড়বে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) :বৃহস্পতি সফলতার ইঙ্গিত দেবে ও নিজ অবস্থানকে দৃঢ় করবে ব্যবসা ক্ষেত্রে। প্রেমে কৌশলী থাকুন। রাগ ও অভিমান রাজনীতি ক্ষেত্রে জটিলতা বাড়াবে। অদ্ভুত কোনো ঘটনা ঘটে যেতে পারে আজ পারিবারিক পরিমণ্ডলে, সতর্ক থাকুন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) :শনি দেবে সময়ের সঙ্গে চলার সাহস ও উদ্যম। মনকে সতেজ রাখতে হবে, অন্যথায় ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে চাকরি ক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে। প্লুটো প্রেমে জটিলতা বাড়াবে। রাজনীতি ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :অশুভ শনি সুযোগ নষ্ট করবে ব্যবসা ক্ষেত্রে। আয় বুঝে ব্যয় করুন। মানবিক কল্যাণকর কাজে নিজ অবস্থান দৃঢ় করতে পারবেন রাজনীতি ক্ষেত্রে। পারিবারিক ঝামেলা আজ মিটে যাবে কোনো বন্ধুর সহায়তায়। চাকরিতে কৌশলী থাকুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :বৃহস্পতি চাকরি ক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে কৌশলী হতে শেখাবে, ফলে ঝামেলা কমে আসবে। আয় বুঝে ব্যয় করুন বৈদেশিক বাণিজ্যে। নেপচুন শিক্ষার্থীদের জন্য সুযোগ বাড়াবে বিদেশ যাত্রার ক্ষেত্রে। কাইরণ রাজনীতিতে অগ্রগতি দেবে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)