লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

২১ জুন ২০১৯

লক্ষ্মীপুর প্রতিনিধি

আহত ছাত্রলীগ নেতাকে দেখতে হাসপাতালে দলীয় নেতা-কর্মীরা- সমকাল

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন ইফতিকে (২৭) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে সাড়ে আটটার দিকে সদর উপজেলার হামছাদীর হাসন্দি এলাকার জামতলী এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

দুর্বত্ত হামলায় আহত ছাত্রলীগ নেতা ইফতি পৌরসভা বাঞ্চানগর এলাকার বেলায়েত হোসেনের ছেলে এবং লক্ষ্মীপুর দারুল উলুম ফাজিল মাদরাসার ফাজিল শেষ বর্ষের ছাত্র। খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই হাসপাতালে ছুটে যান জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানসহ দলের নেতারা।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন জানান, ইফতির মাথা, মুখ, কাঁধ ও পিঠসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। তার অবস্থা আশংকাজনক। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ জানান, কে বা কারা ইফতিকে ডেকে নিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে জড়িতদের গ্রেফতারের দাবি জানান তিনি। তবে ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীরা গ্রেফতার না হলে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে জানান এ নেতা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া সমকালকে বলেন, জেলা ছাত্রলীগের নেতা মো. মাঈন উদ্দিন ইফতিকে কুপিয়ে জখমের খবর পেয়ে রাতেই ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠিয়ে বিষয়টি তদন্ত করা হয়। এ ঘটনায় হামলাকারীদের নাম উল্লেখসহ থানায় মামলা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

ওসি জানান, হামলাকারীকে গ্রেফতারে পুলিশ অভিযান পরিচালনা অব্যাহত রেখেছেন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)