দারাজ উদযাপন করছে ঈদ শপিং ফেস্ট-২০১৯

০১ জুন ২০১৯ | আপডেট: ০১ জুন ২০১৯

অনলাইন ডেস্ক

দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ ১৬ মে থেকে ৬ জুন পর্যন্ত নানা রকম আকর্ষণীয় ডিল দিয়ে উদযাপন করছে দারাজ ঈদ শপিং ফেস্ট-২০১৯। 

ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে হরলিক্স, ফগ, ভিম, তাজা, সার্ফ এক্সেল, নর, সারা লাইফ স্টাইল এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে নিটোল ইলেকট্রনিক্স, এসিআই ফুডস - পিউর, এসিআই ফুডস - ফান, ডেটল, প্যারাসুট, শেভার শপ, এম এম ফুড লিমিটেড, স্যাভলন, জিএনসি, ওয়ারদাহ, জিট্রন, বায়ো অ্যাকুয়া, হাইড ইন্টারন্যাশনাল, ওয়াইল্ড স্টোন, সেট ওয়েট, গ্ল্যাকসোস ডি ও সেনসোডাইন।

এর মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে একাত্তর টিভি ও দৈনিক যুগান্তর।

ঈদ শপিং ফেস্টের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৭০% পর্যন্ত বিশাল মূল্যছাড়, দৈনিক ফ্ল্যাশ সেল, ফ্যাশন ডে, ও ফ্রি ডেলিভারি ফ্রাইডে। এছাড়া থাকছে- আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, সুপার ব্যাংক ডে, ডিলস অফ দ্যা ডে সহ আরও অনেক আকর্ষণীয় অফার।

ঈদ ক্যাম্পেইনের প্রথম সাত দিনেই গতবারের তুলনায় প্রায় পঞ্চাশগুন বেশি বিক্রয় হয়েছে এবং দশম দিনেই বিক্রয়ের পরিমাণ দুইশ' গুনে পৌঁছে গেছে। ক্যাম্পেইন চলাকালীন সাধারণ দিনের তুলনায় প্রায় দশগুন বেশি পণ্য বিক্রি হয়েছে।

ঈদ ক্যাম্পেইনের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলো ছিল শাওমি, ক্যারিয়ার, সনি, নেভিফোরস, টিপি লিঙ্ক,শেভার শপ ও ফগ। সবচেয়ে দ্রুত শেষ হয়ে যায় মোবাইল ক্যাটাগোরির বেস্ট ডিলে থাকা মোবাইল ফোনগুলো। সবচেয়ে বেশি বিক্রিত পণ্য গুলোর মধ্যে রয়েছে ছেলেদের ফ্যাশন আইটেম, মোবাইল ফোন এবং হোম এন্ড লিভিং পণ্য।

এ প্রসঙ্গে দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, এ বছর আমরা টানা তৃতীয়বারের মত ঈদ শপিং ফেস্ট উদযাপন করছি, যেখানে আমরা আবার আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হয়েছি। অতি আনন্দের সাথে জানাচ্ছি যে ঈদ ক্যাম্পেইন শেষ হওয়ার পূর্বেই আমরা আমাদের গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি।  ঈদের আর বাকি রইল মাত্র কয়েকদিন, তাই গ্রাহকদের সেরা দামে পছন্দের পণ্য লুফে নেয়ার জন্য অনুরোধ করছি। সংবাদ বিজ্ঞপ্তি


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)