কিমের পাশে সেই কর্মকর্তা

০৪ জুন ২০১৯

সমকাল ডেস্ক

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বৈঠকে ব্যর্থ হওয়ার জন্য উত্তর কোরিয়ার নেতা কিম জং উন তার কর্মকর্তাদের শাস্তি দিয়েছেন বলে যে খবর প্রকাশিত হয়েছিল, তা কি আসলে ভুয়া। এ নিয়ে তৈরি হয়েছে নতুন রহস্য। কারণ ওই ঘটনায় শাস্তি হিসেবে এক কর্মকর্তাকে শ্রমশিবিরে পাঠানো হয়েছে বলে দক্ষিণ কোরিয়ার সংবাদমাধ্যমে বলা হলেও তাকে দেখা গেল কিমের পাশে। একটি অনুষ্ঠান উপভোগ করছেন তারা। খবর বিবিসির।

গত শুক্রবার বিশ্বব্যাপী গণমাধ্যমের খবরে উত্তর কোরীয় কর্মকর্তা কিম ইয়ং চোলকে পুনঃশিক্ষা শিবিরে পাঠানো হয়েছে বলে প্রচারিত হয়েছিল। তবে রোববার উত্তর কোরিয়ার গণমাধ্যমে সম্প্রচারিত ফুটেজে তাকে অন্যান্য শীর্ষ কর্মকর্তার সঙ্গে একটি সঙ্গীতানুষ্ঠান উপভোগ করতে দেখা গেছে।

ইয়ং চোলকে উত্তর কোরীয় নেতার ডান হাত বলে বিবেচনা করা হতো। ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কিম জং উনের শীর্ষ বৈঠকের প্রস্তুতি নিতে তিনি যুক্তরাষ্ট্র সফর করেছিলেন।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]